বান্দরবানে ডায়াবেটিক সমিতির অভিষেক অনুষ্ঠান

NewsDetails_01

বান্দরবান ডায়াবেটিক সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) দুপুরে বান্দরবান ডায়াবেটিক হাসপাতাল ভবনে বান্দরবান ডায়াবেটিক সমিতির আয়োজনে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

NewsDetails_03

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডাঃ অংচালু, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, বান্দরবান ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক মোঃ খোরশেদ আলমসহ অন্যান্য সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, ডায়াবেটিক একটি কঠিন এবং মারাত্মক রোগ। এ রোগ সম্পর্কে সবার সচেতন হওয়া উচিত। তিনি আরো বলেন, বান্দরবানের একমাত্র ডায়াবেটিক হাসপাতালটি এতদিন অযত্নে থাকলেও নতুন কমিটির মাধ্যমে তা আবার সতেজ হবে। এসময় তিনি সকলকে হাসপাতালটির উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য যে, ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় বান্দরবান ডায়াবেটিক হাসপাতালটি। সর্বশেষ এ ডায়াবেটিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয় ১৪ জানুয়ারী। এতে ডায়াবেটিক পরিচালনা কমিটির সভাপতি পদে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ও সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান নির্বাচিত হয়।

আরও পড়ুন