বান্দরবানে তারেক রহমানের পক্ষ থেকে সোলার ও আর্থিক সহায়তা প্রদান

NewsDetails_01

বান্দরবানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে থানচি উপজেলার দূর্গম নাইদারী উপর পাড়া বৌদ্ধ বিহারে সোলার প্যানেল ও করোনায় নিহত সাবেক পৌর ছাত্রদলের সভাপতি আলাউদ্দীন আলোর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ শনিবার (৯ অক্টোবর) বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয় ও শহরের রয়েল হোটেলের কনফারেন্স রুমে পৃথক দুইটি অনুষ্ঠানের মাধ্যমে এসব বিতরণ করা হয়।

সোলার প্যানেল ও আর্থিক সহায়তা প্রদানে বান্দরবান জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

NewsDetails_03

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, সাবেক সহ সভাপতি লুসাই মং, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন তুষার। এছাড়াও বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, বিএনপি সব সময় পাহাড়ি জনগোষ্ঠী তথা বান্দরবানবাসীর পাশে আছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আপনাদের খোঁজ খবর নেন। পাহাড়ে শান্তি ও সম্প্রীতি রক্ষায় তারেক রহমান বদ্ধ পরিকর। পাহাড়ি বাঙালি জনগোষ্ঠীর যে কোন সমস্যায় বিএনপি পাশে ছিল, ভবিষ্যতে থাকবে।

বিশেষ অতিথি বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, পার্বত্য চট্টগ্রামের মানুষের সুখে দুঃখে বিএনপি পাশে ছিল। আগামীতে ক্ষমতায় আসলে দূর্গম এসব এলাকার মানুষের দুঃখ কষ্ট সমাধানের আশ্বাস দেন তিনি।

সভাপতির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং বলেন, তৃণমূল নেতাকর্মীরা বিএনপির প্রাণ। নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, কিন্তু কোন গ্রুপ উপগ্রুপিং থাকবে না। আমি থাকি বা না থাকি, বান্দরবানে বিএনপির যে শক্তিশালী অবস্থান, তা ধরে রাখতে হবে। বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আমরা সকলে ঐক্যবদ্ধ। আগামী দিনে যে কোন আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসতে হবে।

আরও পড়ুন