বান্দরবানে ফের ৩ মাদক কারবারী আটক

মাদক নির্মূলে তৎপর এপিবিএন

NewsDetails_01

বান্দরবান পার্বত্য জেলায় মাদক নির্মূলে বেশ তৎপর এপিবিএন, সংস্থাটির একের পর এক অভিযানে জেলার আলোচিত বেশ কয়েকজন মাদক কারবারিরা ধরা পড়ার পর এখন বেশ আলোচনায় ‘এপিবিএন’।

বান্দরবান শহরের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫৩০ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করেছে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এসময় তাদের ব্যবহৃত ৮টি মোবাইল এবং ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, জেলা শহরের হাফেজ ঘোনা এলাকার মৃত নকুল দাশের ছেলে যিশু দাশ (২৩), কক্সবাজার ঘোনাপাড়া এলাকার লাল মিয়ার ছেলে মো.ফয়জুল করিম (২৬) ও জেলার আলীকদম বাজার পাড়া এলাকার মৃত জেড এ দিদার হোসেন চৌধুরীর ছেলে এস এম হোসাইন টিটু (৩০)।

NewsDetails_03

এপিবিএন সূত্রে জানা যায়, আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান সদরস্থ চৌধুরী মার্কেট, বনরুপা পাড়া ও পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

২ এপিবিএন মেঘলা, বান্দরবানের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আলী আহমদ খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। আগামীতেও এই ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি বান্দরবান শহরের মেম্বারপাড়া এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবাসহ নয়ন চৌধুরী (৪৫) ও বেবি চৌধুরী নামে এক দম্পতিকে আটক করে। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একই রাতে আরো ২জন ইয়াবা কারবারীকে আটক করে জেলা শহরে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) বান্দরবান।

আরও পড়ুন