বান্দরবানে বাজুসের ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

NewsDetails_01

“সোনার বিনিয়োগ, ভবিষ্যতের সঞ্চয়” এই শ্লোগানকে সামনে নিয়ে বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার উদ্যোগে দেশের পণ্যভিত্তিক সর্ববৃহৎ ও ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ সোমবার (১৭ জুলাই) বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার কার্যালয়ে আয়োজন করা হয় নানা কর্মসুচী। সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার কার্যালয়ে আয়োজন করা হয় এক মতবিনিময় সভা।

NewsDetails_03

এসময় সভায় বাংলাদেশ জুয়েলার্স সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি অলক ধরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অপু রাম ধর, সহ সাধারণ সম্পাদক রুবেল কুমার ধর, অর্থ সম্পাদক কমল ধর,সহ অর্থ সম্পাদক জিসান ধর,সাংগঠনিক সম্পাদক প্রসেনজিত ধর, প্রচার সম্পাদক সুমন ধর, বিশেষ সদস্য বাবুল ধর, উল্লাস ধর,রাজু হাজারীসহ সংগঠনের বিভিন্ন সদস্যরা।

এসময় মতবিনিময় সভায় বক্তারা বলেন, জুয়েলারি খাতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অসংখ্য মানুষ সম্পৃক্ত। সরকারের নীতি সহায়তা, সঠিকভাবে উৎসাহ ও কর প্রণোদনা পেলে আগামীতে এ শিল্প তৈরি পোশাক শিল্পের মতো দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান রাখতে সক্ষম হবে। এই সময় বক্তারা এই শিল্পের ঐতিহ্য ও সুনাম ধরে রাখতে সবাইকে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) নিয়মনীতি সঠিকভাবে অনুসরণ করার আহবান জানান।

মতবিনিময় সভা শেষে ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এক কেক কাটায় অংশ নেন উপস্থিত সকল অতিথিরা।

আরও পড়ুন