বান্দরবানে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

জায়গার ব্যবসা নিয়ে বিরোধ !

NewsDetails_01

বান্দরবানে এক ব্যাক্তির ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মংলুমাং মারমা (৪২)। আজ শনিবার বিকালে জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের উনিহ্লা হেডম্যান পাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১১ জানুয়ারী বুধবার দুপুরে বান্দরবান শহরের কালাঘাটার বাসা থেকে অজ্ঞাত এক ব্যাক্তি জায়গা দেখানোর কথা বলে মংলুমাং মারমাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে আর বাসায় ফিরে আসেনি। পরে শনিবার দুপুরে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের কালাঘাটা উনিহ্লা হেডম্যান পাড়ার সামাতং পাহাড় এলাকায় কয়েকজন লোক রাস্তার পাশে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এসময় তার শরীরের মাথায় ও বিভিন্ন স্থানে জখমের দাগ দেখা যায় বলে জানায় পুলিশ। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

NewsDetails_03

কালাঘাটা ৩নং ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশ বলেন, মংলুমাং মার্মা ১১ই জানুয়ারী থেকে নিখোঁজ ছিল, এলাকার মানুষ একটি লাশ দেখতে পেয়ে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে জানা যায় এটি মংলুমাং মার্মার লাশ। খুব নৃশংস অবস্থায় তার লাশটি পড়েছিল। তার হাতের আঙ্গুল কাটা ছিল এবং মাথায় জখম ছিল।

তিনি আরো বলেন, মংলুমাং মার্মা জায়গার ব্যবসার সাথে জড়িত ছিল, জায়গা দেখানোর কথা বলে তাকে বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে বলে পরিবারের মানুষ জানিয়েছে।

এ বিষয়ে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, মংলুমাং মারমা নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন