বান্দরবানে শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটি গঠন

NewsDetails_01

বান্দরবান শ্রী শ্রী রাম ঠাকুর সেবক সংঘ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে অরুণ কান্তি দাশ, সাধারণ সম্পাদক পদে তাপস কান্তি দাশ এবং অর্থ সম্পাদক পদে তপন কুমার দাশকে নির্বাচিত হয়েছে।

সুত্রে জানা যায়, বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর কমিটির মেয়াদ শেষ হওয়ায় গত ২৪ জুন (শুক্রবার) সন্ধ্যায় বান্দরবান শ্রী শ্রী কেন্দ্রীয় দুর্গা মন্দিরে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি পদে অরুণ কান্তি দাশ, সাধারণ সম্পাদক পদে তাপস কান্তি দাশ এবং অর্থ সম্পাদক পদে তপন কুমার দাশ’কে নির্বাচিত হয়।

NewsDetails_03

সুত্রে আরো জানা যায়, ২০০৫ সালে বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘ এর সৃষ্টি হয় আর সংগঠনের সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফলে ২০১৬ সালে জেলা সদরের হাফেজঘোনা এলাকায় মনোরম পরিবেশে পাহাড়ের সুউচ্চ এলাকায় সনাতন ধর্মালম্বীদের পূজা অচ্চর্নার জন্য নির্মাণ করা হয় শ্রী শ্রী রামঠাকুর সেবাশ্রম।

বান্দরবান শ্রী শ্রী রামঠাকুর সেবক সংঘের নব নির্বাচিত সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ, আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি কাজ করবে এবং শীঘ্রই ৫১সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

আরও পড়ুন