বান্দরবান বক্সিং ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

NewsDetails_01

বান্দরবান বক্সিং ক্লাব এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদাযাপিত হয়েছে। আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে বান্দরবান জেলা জিমনেশিয়াম হলে বান্দরবান বক্সিং ক্লাব এর এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যুৎ বিতরণ বিভাগ বান্দরবান এর নির্বাহী প্রকৌশলী সৈয়দ আমির হোসাইন।

এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বান্দরবান বক্সিং ক্লাব এর চেয়ারম্যান মাহফুজুর রশিদ বাচ্চু। বান্দরবান বক্সিং ক্লাব এর ম্যানেজমেন্ট এন্ড কমিউনিকেশন ডিরেক্টর লুৎফুর রহমান (উজ্জ্বল) এর সার্বিক তত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয় বান্দরবান এর সহকারী প্রকৌশলী মোহাম্মদ খোরশেদ আলম প্রধানসহ অনেকে।

NewsDetails_03

অনুষ্ঠানে নির্বাহী প্রকৌশলী সৈয়দ আমির হোসাইন প্রধান অতিথির বক্তব্যে বলেন, একটি মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে হলে খেলাধুলার বিকল্প আর কিছু নাই।

এসময় তিনি আরো বলেন, ক্লাব কর্মকর্তাদের কাছ থেকে শুনে ভালো লাগছে বান্দরবান বক্সিং ক্লাব এর বক্সাররা জাতীয় পর্যায়ে বেশকিছু প্রতিযোগিতায় কৃতিত্বপূর্ণ পদক জয় লাভ করে বান্দরবানের ক্রীড়াঙ্গনকে আলোকিত করেছে। এসময় তিনি বক্সারদের সাফল্য কামনা করেন।

শেষে একটি উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ বক্সিং ক্লাবের পরিচালক, প্রশিক্ষক, কর্মকর্তা ও খেলোয়াড়রা এক কেক কাটায় অংশ নেয়।

আরও পড়ুন