বি‌এন‌পি জামায়াত সন্ত্রাসী দল, এদের বয়কট করুন

নির্বাচনী গণসং‌যো‌গে দীপংকর তালুকদার

NewsDetails_01

রাঙামাটি লংগদু উপজেলার সদরসহ বিভিন্ন ইউনিয়নে নৌ ও স্থলপথে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারে গণসংযোগ, মতবিনিময় ও পথসভায় বক্তব্য রাখ‌তে গি‌য়ে আওয়ামী লী‌গের ম‌নো‌নিত প্রার্থী দীপংকর তালুকদার ব‌লেন, বিএনপি নির্বাচন প্রতিহতের নামে অগ্নি-সন্ত্রাস, যানবাহন পোড়ানো, বোমাবাজি, নাশকতা বা সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ জনগণকে ভীত-সন্ত্রস্ত করে ঘরবন্দি করতে চায়। নির্বাচন এলেই মুক্তিযুদ্ধ, বাংলাদেশ এবং উন্নয়নবিরোধী এই চক্রটি ষড়যন্ত্রের জাল বিস্তার করে সক্রিয় হয়ে ওঠে। তাই বিএনপি জামায়াতকে বয়কট করুন।

আজ বুধবার সকালে থেকে দিনব্যাপী নৌ ও স্থলপথে দীপংকর তালুকদার জেলার লংগদু উপজেলার ভাসান্যাদম, বগাচত্বর, গুলশাখালী ও কালাপাকুজ্যা ইউনিয়নে নৌ ও স্থলপথে লিপলেট বিতরণ, পথসভা ও মতবিনিময় সভা করেন।

NewsDetails_03

পথসভায় দীপংকর তালুকদার জেলায় বিমানবন্দর স্থাপন ও রেলপথ চালুকে গুরুত্ব দিয়ে বিভিন্ন উন্নয়নের নির্বাচনী ২১দফা ইস্তেহারের উল্লেখ করে বলেন, নানিয়ারচর উপজেলায় সেতু হয়েছে, এই সেতু দিয়ে লংগদু হয়ে বাঘাইছড়ি এবং লংগদু উপজেলার সঙ্গে সড়ক যোগাযোগ স্থাপন করা হবে। এটি হয়ে গেলে এই দুই উপজেলাসহ ১০ উপজেলার মানুষ নৌপথ ছেড়ে সড়কপথেই যোগাযোগ করবে। আর এসব উন্নয়ন দেখতে হলে আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

সভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাঙামাটি আসনের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, কো-চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, সাবেক মহিলা সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: শাওয়াল উদ্দিন, সদস্য আশিষ কুমার চাকমা নব, আবু তৈয়ব, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: ছামছুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, যুগ্ন-সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শিপু, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, মোছা: আছমা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন সহ জেলা ও উপজেলা শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ, মতবিনিময় ও পথসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে বিএনপির প্রায় শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এসময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা তাদের ফুলেল শুভেচ্ছো ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও পড়ুন