মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন ও কমিটি হস্তান্তর

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গার পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন ও কমিটি হস্তান্তর বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার ২৮ অক্টোবর বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান।

NewsDetails_03

অনুষ্ঠানে, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি তসলিম উদ্দিন রুবেল, উপজেলা ছাত্রলীগের, সাধারণ সম্পাদক আবু তালেব প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে, মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের ১, ২, ৩, ৫, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড কমিটি বিলুপ্তপূর্বক আগামী ১ বছরের জন্য নব গঠিত কমিটি হস্তান্তর করা হয়।

এর আগে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে দেশব্যাপী বিএনপি জামাত কর্তৃক অগ্নি সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি ও আগামীকাল হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে।অনুষ্ঠানে মাটিরাঙ্গায় উপজেলা ও পৌরশাখার ছাত্রলীগে ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন