মানিকছড়িতে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

NewsDetails_01

খাগড়াছড়ির মানিকছড়িতে পুকুরের পানিতে ডুবে মো. আবুল কাশেম (৮) নামের ৩য় শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে মানিকছড়ি উপজেলার ২নং বাটনাতলী ইউনিয়নের নামারপাড়া এলাকার মো. আব্দুল মান্নান’র ছোট ছেলে। আজ শুক্রবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

NewsDetails_03

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, দাদার বাড়িতে থেকে স্কুলে পড়াশুনা করতে আবুল কাশেম। স্থানীয় বাটনাতলী বাজারে তার দাদার দোকান থেকে নাস্তা নিয়ে বেলা ১১টার দিকে বাড়ির উদ্দেশ্যে চলে আসে। পথে আরেক বন্ধুকে পেয়ে দুই বন্ধু একসাথে বাড়িতে ফেরার পথে রাস্তার পাশের একটি পুকুরে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে পুকুরের যে অংশে পানি বেশি ছিল, সেখানে ডুবে যান সাঁতার না জানা আবুল কাশেম! পরে লোকজন এসে খোঁজাখুজির এক পর্যায়ে পানি থেকে তাকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মানিকছড়ি থানার ওসি মো. আনছারুল করিম জানান, দুই বন্ধু একসাথে গোসল করতে গিয়ে সাঁতার না জানার কারণে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় একটি অপমৃত্যুর মামলা রুজু করে শিশুটির লাশ পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন