রাঙামা‌টিতে ৪৮ ঘন্টার পর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

NewsDetails_01

নি‌খোঁ‌জের ৪৮ ঘন্টা পর রাঙামা‌টির বরকল উপজেলার আইমাছড়া ইউনিয়নের জগন্নাথছড়া এলাকার কাপ্তাই হ্রদ থেকে উত্তরা চাকমা (১৩) নামের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, আজ র‌বিবার (১৪ জানুয়ারী) সকাল ৮টায় আইমাছড়া ইউনিয়নের জগন্নাথছড়া এলাকার কাপ্তাই হ্রদের পা‌নি‌তে অজ্ঞাত এক মেয়ের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে বরকল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। প‌রে উত্তরা চাকমার পিতা বিদ্যা সাধন চাকমা মে‌য়ের লাশ সনাক্ত করে।

NewsDetails_03

নিহত উত্তরা চাকমা বরকল উপজেলার আইমাছড়া ইউনিয়নের কালাপুনা ছড়া গ্রামের বিদ্যা সাধন চাকমার মে‌য়ে। উত্তরা রাঙামাটির ভেদভেদি উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

পারিবারিক সূত্র জানায়, গত ১২ জানুয়ারী বৃহস্পতিবার স্কু‌লের বা‌র্ষিক ছু‌টি শে‌ষে ছোট ট্রলার (বার্মা বোট) যো‌গে কয়েকজন যাত্রীর সা‌থে উত্তরা চাকমা রাঙামাটিতে আস‌ছিল। প‌থে জগন্নাথছড়া নামক জায়গায় হরিনাগামী ‌বি‌জিবি সদস্য বহনকারী এক‌টি লঞ্চ সেই ট্রলার বোটটিকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে বোটটি ডুবে যায়। এতে বাকি যাত্রীরা বেঁচে গেলেও নিখোঁজ হয় উত্তরা চাকমা।

বরকল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিনহাজ উদ্দীন ভুঁইয়া জানান, খবর পেয়ে কাপ্তাই হ্রদ থেকে অজ্ঞাত এক মেয়ের লাশ উদ্ধার করা হয়। পরে তার পরিবারের লোকজন এসে উত্তরা চাকমার লাশ ব‌লে সনাক্ত করে। আইনী প্রক্রিয়া শে‌ষে লাশ হস্তান্তর করা হ‌বে।

আরও পড়ুন