রাজস্থলীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: ৪ যুবক গ্রেফতার

NewsDetails_01

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউপির ইসলামপুর এলাকার মো. আব্দুছ ছাত্তারের ছেলে মো. জীবন (১৯), সাতক্ষীরার সদর থানার মাগুরা এলাকার মো. জহুর আলী গাজীর ছেলে মো. সাইফুল ইসলাম জনি (২৪), রাজস্থলী থানার ৩ নম্বর বাঙ্গালহালিয়া ইউপির ইসলামপুর এলাকার আব্দুর রশিদের ছেলে মো. ইসমাঈল হোসেন (১৯) ও মো. আবদুল্লাহর ছেলে সালমান গাজী (১৯)।

রবিবার (২৪ মার্চ) সকালে গ্রেফতাকৃতদের আদালতে তোলা হয়।

NewsDetails_03

মামলা সূত্রে জানা গেছে, ইসলামপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে তার প্রতিবেশি জীবন নামের এক যুবক প্রায়ই স্কুলে যাওয়া-আসার পথে উত্যক্ত করতো। এক পর্যায়ে তাকে প্রেমের প্রস্তাবও দেয় ওই যুবক। বিষয়টি ওই শিক্ষার্থী তার পরিবারকে জানায়। পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ওই যুবককে ডেকে সতর্ক করে দেয়। এতে ওই যুবক ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীকে উল্টো হুমকি দিতে থাকে। গতকাল শনিবার বিকেল ৩টায় ওই শিক্ষার্থী বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করে। সন্ধ্যা পেরিয়ে গেলেও ওই শিক্ষার্থী বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু করে পরিবার।

পরে রাত পৌনে ১০টায় এলাকাবাসী সহযোগিতায় সহ স্কুলের পেছনে অপহরণকারীদের কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করে। খবর পেয়ে শিক্ষার্থীর পরিবার গিয়ে মেয়ের মুখ থেকে ঘটনার সব কিছু শুনে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে অপহরণকারীদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান , এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়। আসামিদের রবিবার রাঙ্গামাটি কোর্টে আদালতে প্রেরণ করা হয়েছে বলে ওসি জানান।

আরও পড়ুন