রামগড়ে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে বর্ণাঢ্য আয়োজনে উৎসবমুখর পরিবেশে নানান অনুষ্ঠান পালনের মধ্যে দিয়ে আন্দোলন সংগ্রাম ও গৌরবে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

আজ শুক্রবার (২৩ জুন) সকালে রামগড় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল শোভা যাত্রা নিয়ে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন দলের নেতাকর্মীরা। এসময় বিভিন্ন স্লোগান আর মুহূর্মুহু করতালি দিয়ে ষড়যন্ত্র মোকাবেলায় রাজ পথে থাকার অঙ্গীকার করেন আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।পরে রামগড় পৌর শহরের শিল্পী কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীরের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এতে সভাপতিত্ব করেন রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তফা হোসেন। সভায় আওয়ামী লীগ প্রতিষ্ঠার রাজনৈতিক ইতিহাস ও বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড, কর্মপরিকল্পনা, লক্ষ্য এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তৃনমুল নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন রামগড় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা খাতুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম,রামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা আনোয়ার জাহিদ ছোটন প্রমুখ।

আলোচনা শেষে বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্চা সেবকলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন