রামগড়ে ৬০০ পরিবারের মাঝে সোলার বিতরন

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ের দুর্গম পাহাড়ি গ্রামের প্রায় ৬০০ পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। একই সাথে সোলার প্যানেল ও অন্যান্য যন্ত্রপাতি পরিবহণের জন্য পরিবার প্রতি ৬৫০ টাকা করে দেয়া হয়েছে।

আজ বুধবার(৮ জুন) পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এ সোলার প্যানেল ও নগদ টাকা বিতরণ করেন।

NewsDetails_03

উপজেলার ১ নং রামগড় ইউনিয়নের অন্তুপাড়া গ্রামে উন্নয়ন বোর্ডের সদস্য হারুন আর রশিদের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পার্বত্যচট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুসার চাকমা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা নির্বাহি অফিসার খোন্দকার মো : ইখতিয়ার উদ্দিন আরাফাত, পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার।

উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারি বলেন, রামগড় ইউনিয়নের বিদ্যুৎবিহীন ১, ২ ও ৩ নং ওয়ার্ড এবং পার্শ্ববর্তী মাটিরাঙ্গার ৯ নং ওয়ার্ডের প্রায় ৬০০ পরিবারের মাঝে ১০০ ওয়াট ক্ষমতা সম্পন্ন সোলার প্যানেল বিতরণ করা হয়।

উন্নয়ন বোর্ড চেযারম্যান পরে কলসীরমুখ পর্যটন স্পট পরিদর্শন করেন। পরে রামগড় পৌরসভায় স্থানীয় সুধি সমাজের সাথে মতবিনিময় করেন।

আরও পড়ুন