রুমায় শিক্ষার্থীরা পেলেন শিক্ষা ও শীতবস্ত্র

NewsDetails_01

বান্দরবানের রুমায় গরীব ও অসহায়দের মাঝে শীতের নিবারনের কম্বল, মহিলাদের শীতের কাপড়, ছাত্র ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ করেছে রুমা সেনা জোন।

আজ রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার গালেঙ্গা ইউনিয়নের বসবাসরত অসহায় ও দু:স্থ পরিবারের জন্য রুমা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ক ম আরাফাত আমিন (পিএসসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পান্তলা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে শত পরিবারের মাঝে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়।

NewsDetails_03

বিতরনকৃত সামগ্রীর মধ্যে ছিল কম্বল ৫০টি, শীতের কাপড় ৪৫টি, বিনামুল্যে ঔষুধ ও ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা, রুমা অগ্রবংশ অনাথ আশ্রমে নির্বাহী পরিচালক উ: নাইন্দিয়া থের:,রুমা জোনের সেনা কর্মকর্তাগণসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ক ম আরাফাত আমিন (পিএসসি) বিতরণ শেষে সাধারণ মানুষের আশ্বস্থ করে বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় জনগণের সাথে আছে, থাকবেই ও ভবিষ্যতেও থাকবেন। সেই সাথে এলাকার উল্লেখযোগ্য শান্তি, শৃংখলা ও নিরাপত্তা স্বার্থে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন