রুমায় বিএনপি’র বিক্ষোভ মিছিল

NewsDetails_01

বান্দরবানের রুমা উপজেলায় বিএনপি’র আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫আগস্ট) বম কমিউনিটি সেন্টার সমাবেশ অনুষ্ঠিত হয়। বান্দরবান জেলা রুমা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত লাললিয়ানসম বম এতে সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সাচিংপ্রু জেরী।

সাচিংপ্রু জেরী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দিনের ভোট যদি রাতে নাহলে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ হলে আওয়ামী লীগের প্রার্থীর করুণ পরাজয় হবে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে নিরপেক্ষ সরকারের অধীনে এবং দিনের বেলায় ভোট হলে ধানের শীষের বিজয় হবে সুনিশ্চিত।

NewsDetails_03

“জ্বালানি তেল, পরিবহন ভাড়া, দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি এবং ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা” র প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে এই জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দেন।

সমাবেশে রুমা উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দলকে শক্তিশালী করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা করে এসব কথা বলেন তিনি।

এতে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গনি, আব্দুল মাবুদ, জেলা বিএনপি সহ- সভাপতি কেসিপ্রু মারমা, সাশৈপ্রু মারমা জেলা মহিলা দলের সভাপতি উন্মে কুনসুম লীনা, জেলা সাবেক ছাত্র দলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক অমিত ভুষন তংচংগ্যা, রুমা উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক শৈসিংঅং মারমা ও রুমা উপজেলা বিএনপি বিভিন্ন অংঙ্গ সংগঠন শত-শত নেতাকর্মীরা প্রমূখ।

এর আগে বিএনপি নেতা সাচিংপ্রু জেরী রুমায় পৌছলে তাঁকে নিয়ে রুমায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি লালনাগ সমাধির প্রাঙ্গন থেকে বের হয়ে রুমা বাজার সহ এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বম কমিউনিটি সেন্টারে গিয়ে সমাবেত হয়।

আরও পড়ুন