আওয়ামী লীগের নেতাকর্মীরা পালানোর প্রস্তুতি নিচ্ছে : খাগড়াছড়িতে ওয়াাদুদ ভূঁইয়া

NewsDetails_01

খাগড়াছড়িতে বিক্ষোভ-সমাবেশে কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেছেন, জেলার দীঘিনালা ও মানিকছড়িসহ বিভিন্ন স্থানে বিএনপির কাউন্সিল বানচাল করতে বিএনপির প্যান্ডেল-মঞ্চ ভাংচুর ও নেতাকর্মীদের উপর হামলা চালাচ্ছে। আওয়ামী লীগ সরকারের পতনের ঘন্টা বেজে গেছে। সে সাথে আওয়ামী লীগের নেতাকর্মীরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। তারা সাধারণ মানুষের উপর যে অন্যায় অত্যাচার করেছে, তাদের মধ্যে এখন ভয় ও আতংক বিরাজ করছে।

আজ বৃহস্পতিবার এর আগে জেলা শহরের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে শেষে ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে একটি বিশাল মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

NewsDetails_03

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন, সদর উপজেলা বিএনপি’র সভাপতি অশোক মজুমদার।

এতে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছার, যুগ্ন-সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পদক আবু তালেব, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, পৌর বিএনপির সভাপতি জহির আহমেদ ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মিলন, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সঅপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলম।

আরও পড়ুন