লামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ প্রদান

NewsDetails_01

বান্দরবান জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা বাজারে আগুনে পুড়ে ১০ ক্ষতিগ্রস্তের মধ্যে জেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে ত্রাণ প্রদান করা হয়েছে।

NewsDetails_03

আজ শুক্রবার দুপুরে ইয়াংছা বাজারে এ ত্রাণ টাকা প্রদান করা হয়। ত্রাণ বিতরনে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল ও শেখ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিজয় আইচ ও সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হোসাইন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। এতে প্রতি ক্ষতিগ্রস্ত পরিবারকে দেওয়া হয় জেলা পরিষদের পক্ষ থেকে নগদ ৭ হাজার টাকা, ২০ কেজি চাল, ২ কেজি তেল ও ২ কেজি আলু। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৬ হাজার টাকা, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২ বান করে টিন। অপর দিকে ইউনিয়ন পরিষদের পক্ষে থেকে প্রতি পরিবারকে ১ টি করে কম্বল দেওয়া হয়।

ত্রাণ বিতরণের সত্যতা নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ সদস্য মোহাম্মদ ইসমাইল বলেন, গত বৃহস্পতিবার ইয়াংছা বাজারের ১০টি দোকান ও ঘরবাড়ি অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন