লামায় বাস দূর্ঘটনায় আহত রোকেয়া বেগম মারা গেছেন

NewsDetails_01

বান্দরবান জেলার লামা-ফাঁসিয়াখালী সড়ড়ে বাস দূর্ঘটনায় আহত রোকেয়া বেগম (৬৫) মারা গেছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে মারা যান তিনি। রোকেয়া বেগম লামা পৌরসভা এলাকার সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা মৃত আব্দুল ওদুদের স্ত্রী।

NewsDetails_03

সূত্র জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে যাত্রী বোঝাই করে একটি বাস লামা উপজেলায় থেকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় যাচ্ছিল। এ সময় বাসটি সড়কের মিরিঞ্জা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ৪০ যাত্রী কম বেশি আহত হন। এর মধ্যে গুরুতর আহত হন ১৫ যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে রোকেয়া বেগমের অবস্থা আশঙ্কাজনক হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন। পরে স্বজনেরা চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে রোকেয়া বেগম মারা যান। আহত রোকেয়া বেগমের মৃত্যুর সত্যতা ছেলে মো. শফিকুল ইসলাম ইমন এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, বাস দূর্ঘটনায় আহত রোকেয়া বেগম মারা যাওয়ার বিষয়টি লোকমুখে শুনেছি। তবে অফিসিয়ালি এখনো কোন ডকুমেন্ট পাইনি। চট্টগ্রামের পাঁচলাইশ থানা থেকে প্রয়োজনীয় ডকুমেন্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন