লামায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

NewsDetails_01

‘তুমি শোক নও ‘শক্তি’, তুমি একটি স্বাধীন দেশ, একটি পতাকা, একটি রাষ্ট্র দিয়েছিলে, দিয়েছিলে বাঙ্গালি জাতির মুক্তি’- এ শ্লোগানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বান্দরবানের লামা উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বিভিন্ন সরকারী কার্যালয় ও দফতর সমূহ, বিভিন্ন রাজনৈতিক দল, ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আজ রবিবার সকাল ৭টায় উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল এবং নির্বাহী অফিসার মো. রেজা রশীদ।

NewsDetails_03

এরপর পৌরসভার পক্ষ থেকে প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, বন বিভাগের পক্ষ থেকে বিভাগীয় বনকর্মকর্তা এসএম কায়চার, লামা সার্কেলের পক্ষ থেকে সহকারী পুলিশ সুপার রেজওয়ানুল হক, থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মহিউদ্দিন মাজেদ চৌধুরী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র পক্ষে ইনচার্জ মো. শাফায়েত হোসেন ও প্রেসক্লাবের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়া মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া একে একে শ্রদ্ধা জানায় সরকারী বিভিন্ন দফতরসমূহ, বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন সমূহ। একই সময় উপজেলার ইউনিয়ন পর্যায়ে রাজনৈতিক, সামাজিক, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানানো হয় বলে জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

তিনি জানান, এ উপলক্ষ্যে কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

আরও পড়ুন