লামায় স্কুল ছাত্রীকে হাত পা বেঁধে ধর্ষণের অভিযোগ

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় এক স্কুল ছাত্রীকে (১৬) দুই যুবক মিলে হাত পা বেঁধে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে লামার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি উথাই ঝিরিতে। অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা মনোর আলীর ছেলে মো. শাহ আলী (২৪) ও মো. ইদ্রিসের ছেলে আল আমীন (২৫)। এ ঘটনায় নির্যাতীতা স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার ভোরে অভিযুক্তদের বিরুদ্ধে লামা থানায় মামলা করেছেন।

NewsDetails_03

নির্যাতিতা ছাত্রীর বাবা জানায়, রূপসী পাড়া ইউনিয়নে তাদের একটি চায়ের দোকান আছে। দোকানের পেছনে ভাড়া বাসায় পরিবারের সব সদস্য মিলে বসবাস করে। দোকান থেকে এক কিলোমিটার দূরে তাদের নিজ বাড়ি। তার মেয়ে শুক্রবার বেলা ১১টার দিকে কাজে উথাই ঝিরিস্থ বাড়ি গিয়েছিল। তখন বাড়িতে আর কেউ ছিল না। মুষলধারে বৃষ্টি হলে স্কুল ছাত্রী বাড়িতে আটকা পড়ে। এ সুযোগকে কাজে লাগিয়ে মো. শাহ আলী ও আল আমীন ঘরে ঢুকে তার মেয়ের হাত-পা বেঁধে ফেলে। পরে দুজন মিলে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, নির্যাতিতা ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। ডাক্তারী পরীক্ষা করার জন্য ওই ছাত্রীকে শনিবার সকালে সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পাশাপাশি অভিযুক্ত দুই যুবককে ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন