লামায় ৫০০ কর্মহীন মানুষকে ইফতার সামগ্রী দিলেন যুবলীগ সভাপতি থোয়াইন সানু

NewsDetails_01

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব ঠেকাতে গত ২৫ মার্চ বান্দরবানের লামা উপজেলাকে ‘লকডাউন’ ঘোষণা করেন প্রশাসন। এতে দরিদ্র ও শ্রমজীবিরা গৃহবন্দী হয়ে জীবিকা হারিয়ে কর্মহীন দিন অতিবাহিত করছেন। এসব অসহায়-দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেন উপজেলার ফাইতং ইউনিয়ন যুবলীগের সভাপতি থোয়াইন সানু মার্মা।

এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান মাসের প্রথম দিন থেকে মঙ্গলবার পর্যন্ত কর্মহীন পাঁচশ পরিবারের ঘরে ঘরে নিজ উদ্যোগে ইফতারসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন থোয়াইন সানু মার্মা। দেয়া হয়- চাল, ছোলা, ডাল, তৈল, পিয়াজ, মুরি ও আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

NewsDetails_03

ইফতার সামগ্রী বিতরণের সত্যতা নিশ্চিত করে যুবলীগ সভাপতি থোয়াইন সানু মার্মা বলেন, দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ আজ মানুষের জীবনকে মহাসংকটে ফেলে দিয়েছে। এমন সময় কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এদিক চিন্তা করে এ সংকটময় মুহূর্তে দরিদ্র, অসহায় ও নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে মানবিক সহায়তা হিসেবে নিজস্ব তহবিল থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, সরকার ইতিমধ্যে ঘরবন্দী হয়ে পড়া অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে। এ দুর্যোগময় মুহুর্তে সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

আরও পড়ুন