লামায় ৬টি প্যাথলজি ও ডায়াগনষ্টিক সেন্টার সিলগালা

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় অনুমোদন বিহীন ৬টি প্যাথলজি এবং ডায়াগনষ্টিক সেন্টারে সিলগালা করে দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মইনুদ্দীন মোরশেদ। প্রথম ধাপে উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন ও পৌরসভা এলাকায় মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে এসব সিলগালা করে দেওয়া হয়।

এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার টিম, সেনিটারী ইন্সপেক্টর মাধবী লতা আসাম, মেডিকেল টেকনোলজিষ্ট মো. মাহাফুজুর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। অভিযানে নিবন্ধন না থাকায় মেমোরি ডায়াগনস্টিক সেন্টার, পাহাড়িকা ডায়াগনস্টিক সেন্টার, সেবা প্যাথলজি সেন্টার ও রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ফেমাস ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়। একই সাথে একাধিক রোগীর সিট রাখার দায়ে শান্তি নিকেতন ও আদর্শ ফার্মেসীর ভিতরের রুম পরবর্তী নির্দেশ না দেওযা পর্যন্ত সিলগালা সহ ফার্মেসীতে একের অধিক রোগীর সিট না রাখার ব্যাপারে নির্দেশ দেন স্বাস্থ্য কর্মকর্তা।

NewsDetails_03

এদিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নেও অনুমোদন বিহীন বেশ কয়েকটি ডায়াগনষ্টিক সেন্টার রয়েছে বলে জানা গেছে।

এই বিষয়ে লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মইনুদ্দীন মোরশেদ বলেন, মালিকরা বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় লামায় ৬টি ডায়াগনষ্টিক সেন্টারে সিলগালা করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন