লামা ব্যাটারি চালিত অটোবাইক টমটম মালিক ও চালক সমবায় সমিতি

সভাপতি দুলাল, সম্পাদক খায়ের

NewsDetails_01

বান্দরবান জেলার লামা ব্যাটারি চালিত অটোবাইক টমটম মালিক ও চালক সমবায় সমিতি লিমিটেড’র পরিচালনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

NewsDetails_03

গত শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। ভোট গণনার পর রাত ৯টার দিকে পৌরসভার লাইসেন্স ইন্সপেক্টর মো. তানফিজুর রহমান অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। নির্বাচনে টমটম প্রতীকে ৪৭৮ ভোট পেয়ে সভাপতি মো. দুলাল ও ফুটবল প্রতীকে ৪৮৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. সাকিব উদ্দিন খায়ের। প্রজাপতি প্রতীকে ৩৬৭ ভোট পেয়ে সহ-সভাপতি পদে মো. লোকমান, বাঘ প্রতীকে ৫০০ ভোট পেয়ে ক্যাশিয়ার পদে নির্বাচিত হয়েছেন মো. জয়নাল আবেদীন শরীফ। এছাড়া সর্বোচ্চ ভোট পেয়ে মো. জাহাঙ্গীর ও মো. সাইফুল সদস্য পদে নির্বাচিত হয়। নির্বাচনে একজন প্রিজাইডিং, তিন জন সহকারী প্রিজাইডিং, তিনজন পুলিং ও ১১ জন এজেন্ট এর দায়িত্ব পালন করেছেন। সমিতির ৮৫৩ জন ভোটারের মধ্যে ৭০৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন বলে জানান, প্রিজাইডিং অফিসার ও লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মো. নবীর উদ্দিন।

পৌরসভার মেয়র ও প্রধান উপদেষ্টা মো. জহিরুল ইসলাম এবং নির্বাহী উপদেষ্ঠা মোহাম্মদ কামরুজ্জামান ভোট প্রদানের মাধ্যমে নির্বাচনের উদ্ভোধন করেন। ২০১০ সালে সমিতিটি প্রতিষ্ঠা লাভ করে।

আরও পড়ুন