শারদীয় দুর্গোৎসব উৎসব উপলক্ষে বান্দরবান পৌরসভার উদ্যোগে পুনর্মিলনী

NewsDetails_01

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব উৎসব উপলক্ষে বান্দরবান পৌরসভার উদ্যোগে পৌর এলাকার সনাতন ধর্মালম্বীদের নিয়ে এক পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত
২৭ অক্টোবর (শুক্রবার) সন্ধ্যায় বান্দরবান পৌরসভার আয়োজনে পৌর হলরুমে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয় ।

এসময় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ এর সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মো.শামসুল ইসলাম।

NewsDetails_03

এসময় বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সমাজসেবক ও ব্যবসায়ী উজ্বল কান্তি দাশ, রামকৃষ্ণ সেবাশ্রম বান্দরবানের সভাপতি অনিল কান্তি দাশ, কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদ ২০২৩ এর সভাপতি তাপস কান্তি দাশ, সাধারণ সম্পাদক অলক ধরসহ বান্দরবান পৌর এলাকার বিভিন্ন মন্দির কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও পৌরসভার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখতে গিয়ে বক্তারা এবারে সারাদেশে শারদীয় দুর্গাপূজা সুষ্ট ও সুন্দরভাবে উদযাপন করতে পারায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ প্রদান করেন এবং সেই সাথে প্রশাসনসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌরসভার মেয়র মো.শামসুল ইসলাম এবারের শারদীয় দুর্গোৎসব সুন্দরভাবে উদযাপন করা ও সুশৃংঙ্খলভাবে প্রতিমা বির্সজন করার সনাতনী সমাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতে ও যেকোন উৎসবে সার্বিক সহযোগীতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন