সন্ত্রাসী কার্যক্রম আমরা আন-চ্যালেঞ্জ হিসেবে নেব না : রুমায় স্বরাষ্ট্রমন্ত্রী

বান্দরবান এক সময় খুব শান্তিপ্রিয় ছিল

NewsDetails_01

বান্দরবান এক সময় খুব শান্তিপ্রিয় ছিল, কিন্তু সম্প্রতি সশস্ত্র সন্ত্রাসীরা ব্যাংক ডাকাতির মত বড় ধরনের সন্ত্রাসী কার্যক্রম করছে। এর আগেও এ সন্ত্রাসী গোষ্ঠী বিভিন্ন জায়গায় বেশ কয়েকবার সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। সন্ত্রাসী কার্যক্রম আমরা আন-চ্যালেঞ্জ হিসেবে নেব না। এদের পিছনে কোন ইন্দন আছে কিনা তাও বের করা হবে।

আজ শনিবার সকালে বান্দরবানের রুমায় পরিদর্শন কালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল একথা বলেন। এ সন্ত্রাসী গোষ্ঠী কেএনএফ এর বিরুদ্ধে শনিবার থেকে সাঁড়াশি অভিযান পরিচালনার ঘোষণা দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

NewsDetails_03

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ব্যাংক ডাকাতির মত এ ঘটনায় কোন সংস্থার দায়িত্ব পালনে কোন ঘাটতি ও গাফিলতি ছিল কিনা তা খতিয়ে দেখে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার সকাল ১০:৪৫ মিনিটে বান্দরবানের রুমায় পৌছার পর প্রথমে তিনি উপজেলা পরিষদ এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা, আনসার ব্যারেক, সোনালী ব্যাংক ও মসজিদ পরিদর্শন করে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে কথা বলেন।

এই সময় পার্বত্য বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, ডিজিএফআই এর ডিজি ও আনসার প্রধান, জেলা প্রশাসক শাহ মুজাহিদ উদ্দিন ও পুলিশ সুপার সৈকত শাহীন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন