সন্ত্রাস ও জঙ্গিদের সাথে সম্পৃক্ততা যেন কেউ না রাখে : বান্দরবানের এসপি

NewsDetails_01

সন্ত্রাস ও জঙ্গিদের সাথে সম্পৃক্ততা যেন কেউ না রাখে, সেই বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম (পিপিএম)।

তিনি আরও বলেন, বান্দরবানের প্রকৃতির শীতল ছায়ায় মানুষদের দেখে তৃপ্তি পায়, কেননা এখানের মানুষের অনেক সহজ সরল এবং পরস্পরের সহযোগিতার মনোভাব রয়েছে। দেশের শান্তিশৃংখলা বজায় রাখতে জঙ্গি, সন্ত্রাস নির্মূলের লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার।

NewsDetails_03

রোয়াংছড়ি থানা কর্তৃক আয়োজনে পুলিশিং সমাবেশ উপলক্ষে জেলা পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম (পিপিএম) অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত থেকে থানা সংলগ্ন মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্প্যাশন ইন্টারন্যাশনাল অর্থায়নের পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের আওতায় ৩৭৪ জন উপকারভোগী শিশুদের ফুড রেশন ও শিক্ষা উপকরণ বিতরণে উদ্বোধন করেন। পরে টাউন হলে কমিউনিটি পুলিশিং সমাবেশের যোগ দেন।

আজ রবিবার (২৯ জানুয়ারি ২০২৩) আয়োজিত সভায় রোয়াংছড়ি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক উহাইসিং মারমা সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি ও উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার (ডিএসবি) মো. ছালাহ উদ্দিন, নির্বাহী অফিসার মো. খোরশেদ আলম চৌধুরী, রোয়াংছড়ি উপজেলা হেডম‍্যান কারবারি কল‍্যাণ পরিষদের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হ্লাথোয়াইহ্রী মারমা, জেলা পরিষদের সদস্য সিংঅং খুমি, ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিংপ্রু মারমা, নির্বাহী অফিসার মো. খোরশেদ আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ‍্যা, ইউপি চেয়ারম্যান মেহ্লাঅং মারমা, ইউপি চেয়ারম্যান উনুমং মারমা, রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মান্নান প্রমুখ।

এছাড়া উপজেলা বিভিন্ন মৌজা হেডম‍্যান, মেম্বার, (গ্রাম প্রধান) কারবারি ও গ্রাম পুলিশসহ ৭শতাধিক নারী-পুরুষ, তরুণ-তরুণীরা সমাবেশে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন