স্বপ্ন দেখতে হবে মানুষের কল্যাণে কাজ করার : লামায় এলজিআরডি মন্ত্রী

NewsDetails_01

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন ‘একটি জাতির শিক্ষার যেমন দরকার আছে, তেমনি মানুষের সুস্বাস্থ্যেরও দরকার আছে। শুধু শারীরিকভাবে সুস্থ হলেই হবে না, মানসিক, সামাজিক ও আত্মিকভাবেও সুস্থ হতে হবে। তাহলে একজন মানুষকে পরিপূর্ণ সুস্থ বলা যাবে। যেমন একজন মানুষ আত্মিকভাবে সুস্থ হলে তিনি অন্যকে কখনো ঠকাবে না, তার লোভ লালসাকে তিনি সংবরণ করতে শিখবেন।

NewsDetails_03

গত শনিবার বিকেলে বান্দরবান জেলার লামা উপজেলার সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি বোধিছড়াস্থ কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ ক্যাম্পাস পরিদর্শনের সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, প্রতিটি মানুষের স্বপ্ন থাকতে হবে যে, জীবনে সে কী করতে চায়। এই স্বপ্নটা হতে হবে মানুষের কল্যাণে কাজ করার। আর কোয়ান্টাম পরিপূর্ণ সুস্থতা বা টোটাল ফিটনেস নিয়ে যে কাজ করছে এজন্যে আমি তাদের অভিনন্দন জানাই।’ এ সময় স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইব্রাহিম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা জাবেদ কায়সার, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী, কসমো স্কুল ও কলেজ পরিচালনা পর্যদের সভাপতি অধ্যাপিকা আমেনা বেগম প্রমুখ সাথে ছিলেন। মন্ত্রীর আগমন উপলক্ষ্যে মনোমুগ্ধকর ডিসপ্লে ও ব্যান্ডবাদন প্রদর্শন করেন কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের শিক্ষার্থীরা।

আরও পড়ুন