কাজল কান্তি দাশের সহায়তা পেলো মুচি ও ভ্যান চালকরা

করোনা সংকটে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশের মানবিক সহায়তা অব্যাহত রয়েছে। বর্তমান পরিস্থিতিতে কাজ বন্ধ হয়ে যাওয়ায় বান্দরবান শহরের মুচি ও ভ্যান চালকরা চরম আর্থিক সংকটের স্বীকার হয়েছে । মূলত আয় কমে যাবার কারনে চরম সংকট যারা, মূলত তাদের পাশে দাড়ালেন কাজল কান্তি দাশ।

যদিও প্রতিদিন তিনি এমন দুঃসময়ে কাওকে না কাওকে খাদ্য সামগ্রী অথবা কাউকে না কাউকে অর্থ সহায়তাসহ নানাবিধ মানবিক সহায়তা প্রদান করে যাচ্ছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আজ রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় কাজল কান্তি দাশের ব্যাক্তিগত কার্যালয়ে ২৮ জন মুচি ও ভ্যান চালকদের মানবিক অর্থ সহায়তা প্রদান করেন ।

এসময় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা’র নির্বাহী সম্পাদক এস. বাসু দাশ, ডিবিসি টেলিভিশনের সৈকত দাশ, মাছরাঙ্গা টেলিভিশনের কৌশিক দাশ,মোহনা টেলিভিশনের রাহুল বড়ুয়া ছোটন ও চ্যানেল ২৪ এর ইয়াছিনুল হাকিম চৌধুরী উপস্থিত ছিলেন।

এই বিষয়ে কাজল কান্তি দাশ বলেন, আমি সমাজের এই নিম্ন আয়ের মানুষগুলোর কষ্টের কথা শুনে তাদের পাশে থাকতে চেষ্টা করছি মাত্র, সমাজের বিত্তবানদের প্রতি আমার আহবান, আপনারাও তাদের এই দুঃসময়ে পাশে এসে দাঁড়ান।

উল্লেখ্য, ব্যক্তিগত চার শতাধিক ব্যক্তিকে ত্রাণ বিতরণের পাশাপাশি গত ৩ এপ্রিল বান্দরবানের ১৪ জন পত্রিকা হকারকে আর্থিক সহায়তা প্রদান করেন কাজল কান্তি দাশ। এমনকি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র উদ্যোগে জেলায় দশ হাজার মানুষকে খাদ্য সহায়তায় ও কাজল কান্তি দাশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

আরও পড়ুন
Loading...