ইউপিডিএফ (প্রসিত) সমর্থিত পিসিপি’র নতুন কেন্দ্রীয় সভাপতি অঙ্কন চাকমা ও সম্পাদক অমল ত্রিপুরা

NewsDetails_01

খাগড়াছড়িতে ইউপিডিএফ (প্রসিত খীসা) সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)-এর দুই দিনব্যাপী (২৪ ও ২৫ মার্চ) অনুষ্ঠিত ২৬তম কেন্দ্রীয় কাউন্সিলে অঙ্কন চাকমা, সভাপতি এবং অমল ত্রিপুরা- সা. সম্পাদক হয়েছেন।

সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে বক্তব্য প্রদানকালে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর অন্যতম সংগঠক ও গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি অংগ্য মারমা পার্বত্য চট্টগ্রামে শাসকগোষ্ঠীর পরিচালিত নিষ্ঠুর দমন-নিপীড়নের বিরুদ্ধে ছাত্র সমাজকে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

NewsDetails_03

পিসিপি’র দপ্তর সম্পাদক থুইলাপ্রু মারমা’র স্বাক্ষরে আজ রোববার (২৬ মার্চ) প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, খাগড়াছড়ি জেলা সদরের চেঙ্গী নদীর পশ্চিম অংশে অনুষ্ঠিত সম্মেলনে পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি সুনয়ন চাকমা সভাপতিত্ব করেন।

সাধারণ সম্পাদক সুনীল ত্রিপুরার সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন পিসিপি’র সাবেক সভাপতি ও ইউপিডিএফ সংগঠক বিপুল চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নীতি চাকমা, ইউনাইটেড ওয়ার্কাস ডেমোক্রেটিক ফ্রন্ট’র সহ-সাধারণ সম্পাদক প্রমোদ জ্যোতি চাকমা ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের দপ্তর সম্পাদক সাবিনা চাকমা।

এতে স্বাগত বক্তব্য রাখেন পিসিপি’র সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক অমল ত্রিপুরা। কাউন্সিল দ্বিতীয় দিনের চতুর্থ অধিবেশনে পিসিপি নব গঠিত সভাপতি অঙ্কন চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল ত্রিপুরার সঞ্চালনায় বিদায়ী কমিটির সভাপতি সুনয়ন চাকমা, নিউটন চাকমা, নীতি চাকমা, রিতা চাকমা ও এন্টি চাকমা নতুন কমিটি ও পিসিপি’র নেতা-কর্মীদের ওপর প্রয়োজনীয় দিক নির্দেশনা, পরামর্শ প্রদান করেন।

আরও পড়ুন