এক মাস ধরে নিখোঁজ বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্রের ছাত্র নাজিম

বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্রের ছাত্র নাজিম
বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্রের ছাত্র নাজিম
বান্দরবান শহরের বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্রের ছাত্র, কালাঘাটার বাসিন্দা ছালে আহম্মেদের ৯ বছরের শিশু মোঃ নাজিম উদ্দিনকে গত এক মাসেও খুঁজে পাওয়া যায়নি। অনেক খোঁজাখুজির করেও শিশু মোঃ নাজিম উদ্দিনকে না পেয়ে তার পিতা-মাতা মানসিক ভাবে ভেঙ্গে পড়েন।
মোঃ নাজিমের নানা আব্দুল আলিম জানান, বান্দরবান ইসলামী শিক্ষা কেন্দ্রে হাফেজি পড়ার জন্য মোঃ নাজিম উদ্দিনকে ২০১৪ সাথে ভর্তি করা হয়। ইসলামী শিক্ষা কেন্দ্রে থেকে মাসে দু’য়েকবার করে বাড়িতে বেড়াতে আসতো। গত এক মাস আগেও ইসলামী শিক্ষা কেন্দ্রে থেকে বাড়িতে বেড়াতে আসে। বিকালে ইসলামী শিক্ষা কেন্দ্রে যাচ্ছে বলে বাড়ি চলে যায় নাজিম উদ্দিন। পরে তারা জানতে পারে নাজিম উদ্দিন ইসলামী শিক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে বাড়ি ছেড়ে গেলেও সে সেখানে যায়নি।
গত এক মাস ধরে তারা আত্মীয়-স্বজনসহ অনেক জায়গা তার সন্ধান করা হয় কিন্তু এখনো তার কোন সন্ধান মেলেনি। নিখোঁজ হওয়ার সময় তার গায়ে হাল্কা সবুজ পাঞ্জাবি ও মাথা সাদা টুপি ছিল। কেউ যদি নাজিম উদ্দিনের কোন প্রকার খোঁজ পেয়ে থাকলে কালাঘাটা লিয়াকতপাড়ায় আব্দুল আলিম (মোবাইল নং-০১৮২০৪০৯৬৭৮) অথবা তার পিতা ছালে আহম্মেদ বা পাহাড়বার্তা অফিসে যোগাযোগ করুন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Kyawmui Aung Marma বলেছেন

    বানান এর ক্ষেত্রে একটু খেয়াল রাখলে ভালো হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।