কাপ্তাইয়ে ইউএনও এর মোবাইল কোর্ট দেখে পালালেন জনতা

কঠোর লকডাউন এর দ্বিতীয় দিনে রাঙামাটি জেলার কাপ্তাইয়ে ইউএনও এর মোবাইল কোর্ট দেখে পালিয়ে গেল জনতা।
আজ শুক্রবার (২ জুলাই) বিকেল ৫ টার পর কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর বারঘোনিয়া গেইট, কেপিএম মেটানিটি সেন্টার খেলার মাঠ এবং রেশমবাগান এলাকায় এই ঘটনা ঘটে। এইসময় বিজিবি সদস্য এবং কাপ্তাই উপজেলা স্কাউট সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার বিকেল ৪ টা হতে উপজেলা সদর বড়ইছড়ি বাজার হতে কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) মুনতাসির জাহান মোবাইল কোর্ট এবং করোনা সচেতনতায় প্রচার প্রচারনা শুরু করেন। পর্যায়ক্রমে ইউএনও ৫নং ওয়াগ্গা ইউনিয়ন এর হেডম্যান পাড়া, দোলন্ন্যা পাড়া, বটতলী পাড়া, সাফছড়ি, তম্বপাড়া এবং ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর বারঘোনিয়া গেইট, কেপিএম কলাবাগান, সিনেমা হল এলাকা, কলাবাগান, মিশন এলাকায় এবং রেশম বাগান মোবাইল কোর্ট এবং প্রচার প্রচারনা করেন।

এসময় সরকারি আদেশ অমান্য করে অহেতুক বাহিরে ঘোরাফেরা করা ও হোটেলে বসিয়ে খাবার খাওয়ানোসহ বিভিন্ন অভিযোগে দন্ডবিধি ১৮৮ ধারা মোতাবেক ১৫ টি মামলায় সর্বমোট ১৯ শ টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালীন সময়ে উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু, সাবেক সাধারণ সম্পাদক স্কাউটস এর লিডার ট্রেইনার( এলটি) হাবিবুল হক, কাব লিডার লিটন চন্দ্র দে, উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার মোঃ সিরাজুল ইসলামসহ ৪১ বিজিবি এর সদস্যরা সহায়তা করেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।