কাপ্তাইয়ে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অণ্বেষণ প্রতিযোগিতা

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অণ্বেষণ প্রতিযোগিতা মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা সদর বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে তিন গ্রুপে ভাষা ও সাহিত্য, বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ, গণিত ও কম্পিউটার এবং বিজ্ঞান বিষয়ে কাপ্তাই উপজেলার ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১ শত ৩২ জন শিক্ষার্থী অংশ নেন।

প্রতিযোগিতা শেষে স্কুল মিলনায়তনে বিজয়ীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান এইসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে সনদপত্র তুলে দেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ এর সভাপতিত্বে এইসময় উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, বড়ইছড়ি কর্নফুলি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ, সহকারী শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা খাদ্য পরিদর্শক নিপু চন্দ্র দাশ, বিএসপিআই এর কম্পিউটার বিভাগের ইনস্ট্রাক্টর ইকবাল হায়দার এবং কর্ণফুলী সরকারি কলেজ এর পদার্থ বিভাগের প্রভাষক মোঃ মিজারুল ইসলাম।

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অণ্বেষণ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করছেন ইউএনও মুনতাসির জাহান। ছবি-পাহাড়বার্তা

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।