কাপ্তাইয়ে মানবতার সেবায় ৫ টাকা ফাউন্ডেশন এর বর্ষপূর্তি উদযাপন

রাঙামাটির কাপ্তাইয়ের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “মানবতার সেবায় ৫ টাকা ফাউন্ডেশন” এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা অনুষ্ঠান এবং ২০ জন অসহায়দের মাঝে চাল বিতরণ করা হয়। আজ মঙ্গলবার বেলা ৩ টায় কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে এই দেশকে আরোও এগিয়ে নিতে হবে। “মানবতার সেবায় ৫ টাকা ফাউন্ডেশন” বিগত একটি বছর তাদের মানবিক কর্মকান্ডের কারণে মানুষের হ্রদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে।

কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ এর সভাপতিত্বে বাচিক শিল্পী নুর মোহাম্মদ বাবু এর সঞ্চালনায় এইসময় প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সামসুল ইসলাম আজমীর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম লাভলু, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, বিশিষ্ট ব্যবসায়ী কামাল আহমেদ, ব্যবসায়ী সেকান্দর হোসেন। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য মোঃ সাব্বির, মহিউদ্দিন মুন্না ও মোঃজাহাঙ্গীর।

বর্ষপূর্তি অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি এবং কাপ্তাই প্রেস ক্লাবের সদস্যদের সংগঠনের পক্ষ হতে সম্মাননা প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।