কাপ্তাই উপজেলার স্বাস্থ্য কর্মীদের সর্বাক্ষণিক মাঠে থাকার নির্দেশ

রাঙামাটির কাপ্তাই উপজেলার স্বাস্থ্য বিভাগের প্রত্যেক কর্মীদের সর্বাক্ষণিক মাঠে থাকার নির্দেশনা প্রদান করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মাসুদ আহম্মদ চৌধুরী।

আজ শনিবার (২১ মার্চ) কাপ্তাই স্বাস্থ্য বিভাগের নব নির্মিত ৫০ শষ্যা হাসপাতাল এর সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ এবং হামের প্রার্দুভাব ঠেকাতে এক জরুরী সভায় এই নিদর্শনা প্রদান করেন কাপ্তাই স্বাস্থ্য কর্মকর্তা। এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহম্মদ চৌধুরী।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য পরিদর্শক নিখিল কান্তি দে এর সঞ্চালনায় উক্ত সভায় বাংলাদেশ এয়ারপোর্ট ইমেগ্রেশন ও জেলা পাসপোর্ট অফিস হতে মার্চ মাসে যারা কাপ্তাই উপজেলায় ডুকেছেন তাদের সাথে সর্বাক্ষনিক যোগাযোগ এবং হোম কোয়ারেন্টিনে থাকার বিষয়ে স্বাস্থ্য কর্মীদের বাংলাদেশ সরকারের লিখিত নির্দেশনা দেন স্বাস্থ্য পরিদর্শক নিখিল চন্দ্র দে।

সম্প্রতি বাঘাইছড়ির দুর্গম সাজেকে হামের প্রাদুর্ভাব এ শিশুমৃত্যুর ব্যাপারে জেলা সিভিল সার্জন অফিস হতে নির্দেশনা তুলে ধরা হয় এবং সকল চিকিৎসক এবং মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মীদের মাঠে থাকার নির্দেশনা প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।