খাগড়াছড়িতে ডিজিটাল আইনে যুবক আটক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে মানহানিকর তথ্য ও কটুক্তি করাসহ মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারকে নিয়ে আপত্তিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মো. হোসাইন প্রকাশ রানা ও অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মো. হোসাইন প্রকাশ রানা নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দিন ভুইয়া গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আজ সোমবার (২০ এপ্রিল) দুপুরের মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের খেদাছড়া এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার মো. হোসাইন প্রকাশ রানা মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের খেদাছড়ার আকমত মেম্বার পাড়ার মন্তুু মিয়ার ছেলে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে মানহানিকর তথ্য ও কটুক্তি করাসহ মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারকে নিয়ে আপত্তিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম।

আরও পড়ুন
Loading...