গুজব রুখতে নাইক্ষ্যংছড়িতে লিফলেট বিতরণ

গুজব রুখতে নাইক্ষ্যংছড়িতে লিফলেট বিতরণ
ছেলে ধরা,পদ্মা সেতু নিয়ে গুজব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরণের অপ-প্রচার এবং মাদকের অপ-ব্যবহার সম্পর্কে শিক্ষক শিক্ষার্থীদের মাঝে সচেতনা সৃষ্টির লক্ষ্যে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার পুলিশের উদ্যোগে আজ শনিবার সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের সীমান্তের উত্তর চাকঢালা জুনিয়ার হাই স্কুলে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।
এই অনুষ্টানে উত্তর চাকঢালা বে-সরকারী জুনিয়ার হাই স্কুলের প্রধান শিক্ষক মো,জয়নাল আবদীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি থানা ইনর্চাজ মো, আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, সিপিও এস আই রাজিব হোসেন প্রমূখ। গত কয়েকদিন ধরেই জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মসজিদ, মন্দির, গীর্জা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছেলে ধরা ও পদ্মা সেতুতে মাথা নিয়ে গুজবের ব্যাপারে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হচ্ছে।
সভায় থানা ইনচার্জ মো.আনোয়ার হোসেন বলেন, ছেলে ধরা ও পদ্মা সেতু নিয়ে গুজবে কান না দেয়ার জন্য ছাত্রী শিক্ষক ও অভিভাবকদের প্রতি বিশেষ অনুরোধ জানান এবং উপস্থিত শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে গুজবে কান দিবেন না সচেতনামূলক লিফলেট অফিসার ইনচার্জ নিজেই তুলে দেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।