গ্রাম হবে শহর প্রধানমন্ত্রীর ঘোষনা বাস্তবায়নে আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে : ক্যশৈহ্লা

গ্রাম হবে শহর,প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার ঘোষনা বাস্তবায়নে থানচি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও থানচির জনসাধারন এক যোগে কাজ করে যাচ্ছে থানচি উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য কালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা একথা বলেন ।

আজ শনিবার (১৫ফেব্রুয়ারী) সকালে থানচি বাজার প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নবগঠিত কার্যকারী কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদে চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বেবী ইসলাম,জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, বান্দরবান পৌর কমিশনার অজিত কান্তি দাশ, রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হ্লাথোরী মারমা, মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র দাশ প্রমুখ।

জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের হাতে গড়া এই সংগঠনটিতে সদস্য হয়ে কাজ করতে পেরে সকলে গর্বিত। এসময় তিনি আগামি ১৭ই মার্চ মুজিব বর্ষ পালনে নির্দেশ দেন।

অভিষেক অনুষ্ঠানে থানচি উপজেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির ৭১ জন সদস্যকে পরিচিতি করে ফুল দিয়ে বরন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। পরে তিনি অনাথ শিশুদের স্কুল পরিদর্শন এবং সাখয় কমান্ডার পাড়ায় ইউএনডিপি পরিচালিত সদ্য জাতীয় করন ঘোষনাকৃত একটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন ।

আরও পড়ুন
Loading...