জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে

দূর্গাপুজার মত‌বি‌নিময় সভায় রাঙামা‌টির পু‌লিশ সুপার

জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কোনোভাবেই দেশের মাটিতে জঙ্গিদের মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়াসহ আইনের সেবা আরও দ্রুত সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে পুলিশ। রাঙামা‌টির পু‌লিশ সুপার আলমগীর ক‌বির এসব কথা বলেন

আজ শ‌নিবার (১০ অক্টোবর) বেলা ১০টায় পলওয়েল পার্ক হলরুমে আসন্ন দূর্গাপুজা উপলক্ষে মত‌বি‌নিময় ও বিট পুলিশিং সভায় সভাপ‌তির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় পুলিশকে সব ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানিয়ে আলমগীর ক‌বির বলেন,রাঙ্গামাটি জেলার জনগনের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় আমরা অঙ্গীকারবদ্ধ। রাঙ্গামাটি জেলার মাদক, ইভটির্জিং, ধর্ষণ প্রভৃতির মত সামাজিক সমস্যা রোধকল্পে প্রয়োজন আপনাদের সহযোগিতা। যেকোন ঘটনা ঘটার সাথে সাথে নিকটস্থ থানা বা বিট কর্মকর্তাকে জানানোর পাশাপাশি প্রয়োজনীয় তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন।

পুলিশ সুপার আরো বলেন,পুলিশ এবং জনগণের সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়ে একটি টেকসই নিরাপত্তা নিশ্চিত করার মাধ্যমে নিরাপদ রাঙ্গামাটি বাস্তবায়নের অঙ্গীকার আমরা পূরণ করতে পারব।

বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দিন চৌধুরী, প্যা‌নেল মেয়র জামাল উ‌দ্দিন, পুজা উদযাপন প‌রিষ‌দের সভাপ‌তি বাদল চন্দ্র দে, সাধারন সম্পাদক অমর দে সহ রাঙ্গামাটি জেলা পুলিশের উর্ধ্বতন অফিসার ও সদস্যবৃন্দ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।