জমকালো আয়োজনে পাহাড়বার্তা’র শুভ উদ্বোধন

কেক কেটে পাহাড়বার্তার শুভ উদ্বোধন করছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

“পাহাড়ের প্রতি মূহুর্তের বার্তা” এই স্লোগানকে সামনে রেখে তিন পার্বত্য জেলার প্রত্যান্ত জনপদের সংবাদ পাঠকের সামনে নিয়ে আসতে পাহাড়ের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল “পাহাড়বার্তা”র আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।
শুক্রবার সকালে পার্বত্য প্রতিমন্ত্রীর বাস ভবনে আনুষ্ঠানিকভাবে এই ওয়েব পোর্টালের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বান্দরবান দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলী হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিঞা মাষ্টার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্ছু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, একে এম জাহাঙ্গীর, এম এ হাকিম চৌধুরী, মিনারুল হক, বৌদ্ধ জ্যোতি চাকমা, পাহাড়বার্তা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, সাংবাদিক রফিকুল আলম মামুন, মো: ইসহাক, জহির রায়হান, উসি থোয়াই মার্মা, নির্বাহী সম্পাদক এস বাসু দাশ,বার্তা সম্পাদক কৌশিক দাশসহ পাহাড় বার্তা পরিবারের সদস্যরা।
এসময় উদ্বোধনী অনুষ্টানে কেক কেটে পাহাড়বার্তা’র শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্টানে প্রজেক্টরের মাধ্যমে পোর্টালের সংবাদ ও বিভিন্ন তথ্যচিত্র সকলের মাঝে তুলে ধরেন পাহাড়বার্তা’র সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।
উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য এলাকার জনপ্রিয় অনলাইন পোর্টালের প্রশংসা করে বলেন, জনপ্রিয় এই অনলাইন উদ্বোধনের আগেই প্রাথমিকভাবে প্রায় এক বছর পার করে ফেলল , আর এই অনলাইন পোর্টাল আমরা দেখতে পেয়েছি পার্বত্য জেলার যে কোন সংবাদ দ্রুত ও নির্ভূলভাবে পাঠকের সামনে হাজির করতে। এসময় প্রতিমন্ত্রী “পাহাড়বার্তা”র শুভ কামনা করেন এবং পার্বত্য জেলার বস্তুনিষ্ট সংবাদগুলো সকলকে জানাতে এই পরিবারের সকলকে আরো বেশি শ্রম ও ত্যাগ দিয়ে এই অনলাইন পোর্টালকে এগিয়ে নিয়ে যেতে আহবান জানান।
প্রসঙ্গত গত ১বছর আগে পাহাড়বার্তা’র পরীক্ষামূলক সংস্করণ চালু করা হয়, আর এই শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আগামীতে পাহাড়ের প্রতি মূহুর্তের বার্তা সকলের কাছে পৌঁছে দেওয়ায় অঙ্গীকার নিয়ে এই সংবাদ মাধ্যম কাজ করবে।

আরও পড়ুন
4 মন্তব্য
  1. Sultan Ahmed Moniri বলেছেন

    পাহড়ী বার্তা ঃ নব দিগন্তের উন্মোচন।

  2. Jhulan Dutta বলেছেন

    শুভ হউক পথচলা।।

  3. Sultan Ahmed Moniri বলেছেন

    বহুল প্রচার কামনা করছি।

  4. মোঃজাহাঙ্গীর আলম বলেছেন

    পাহাড়বার্তা সমতলের মত সহজভাবে মানুষের অবিচল আস্হার প্রতিকে পরিনত হোক এ প্রত‌্যাশা রাখছি ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।