জাতীয় শ্রমিক লীগের লামা উপজেলা ও পৌরসভা শাখার আহবায়ক কমিটি গঠিত

সংগঠনকে আরো বেশি শক্তিশালী ও গতিশীল করতে মো. নাছির উদ্দিনকে আহবায়ক ও মো. শাহেদকে সদস্য সচিব করে জাতীয় শ্রমিক লীগের লামা উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

‘দুনিয়ার মজদুর, এক হও’-এ শ্লোগানকে প্রতিপাদ্য করে বৃহস্পতিবার দিনগত রাতে জেলা পরিষদ গেস্ট হাউজ মিলনায়তনে জেলা ও উপজেলার উপস্থিত নেতাকর্মীদের সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

গঠিত কমিটির অন্যরা হলেন, আবুল কাশেম সমীর যুগ্ন-আহবায়ক। হারাধন, মো. আরিফ, মো. আজাদ ও উছাথোয়াই মার্মা সদস্য। এরপর একইভাবে উসুইথোয়াই মার্মাকে আহবায়ক ও মো. শামীমকে সদস্য সচিব করে পৌর শাখার আহবায়ক কমিটিও গঠন করা হয়। এ কমিটির অন্য পদেরা হলেন- মো. সেলিম যুগ্ন-আহবায়ক। সুবল বড়ুয়া, বাবুল দাশ, মো. এরফান ও মো. সুজন সদস্য। জাতীয় শ্রমিকলীগের বান্দরবান জেলা শাখা কমিটির সভাপতি আলহাজ্ব মো. মুছা কোং ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম গঠিত উপজেলা ও পৌর শাখা কমিটির অনুমোদন দেন। এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা প্রধান অতিথি ও জাতীয় শ্রমিকলীগের বান্দরবান জেলা শাখার সভাপতি মো. মুছা কোং প্রধান বক্তা ছিলেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোস্তফা জামাল ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম প্রমুখ।

এই ব্যাপারে জাতীয় শ্রমিক লীগের বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম বলেন, আগামী তিন মাসের মধ্যে উপজেলার ৭টি ইউনিয়ন ও ওয়ার্ড এবং পৌরসভা ও ওয়ার্ড পর্যায়ে নতুন পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে গঠিত কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।