নাইক্ষংছড়ি উপজেলা চেয়ারম্যান তোফাইলের অন্তর্বর্তীকালীন জামিন

Tofail-Ahomed-Nikonchariবান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান তোফাইল আহমদ জামিনে মুক্ত হয়েছেন । জামিন নিশ্চিত হওয়ার পর কক্সবাজার কারাগার থেকে তাকে মুক্তি দেয়া হয় । অনেকটা গোপনেই বান্দরবান বিচারিক হাকিমের আদালতে এবং অপর একটি মামলায় কক্সবাজার বিচারিক হাকিমের আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিন পান তোফাইল । শ্যালক রাকিব উদ্দিন রবিবার তোফাইলের জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন। রামুর বৌদ্ধ পল্লীতে হামলাসহ বিভিন্ন কারণে আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে আসে জামায়াত নেতা তোফাইল আহমদ নামটি । দীর্ঘ অনুপস্থিতির কারণে স্থানীয় সরকার মন্ত্রণালয় গত বছর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে তাকে বরখান্ত করে।
৭ মাস কারাভোগের পর তোফাইল মুক্তি পেয়ে প্রচন্ড অসুস্থ হয়ে পড়েছেন । তার পরিবারের পক্ষ থেকে তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করা হলেও বর্তমানে তিনি কোথায় অবস্থান সে ব্যাপারে কিছুই জানানো হয়নি ।
চলতি বছরের ১২ জানুয়ারি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি দল রাজধানীর সুন্দরবন হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে মিরপুরের দারুচ্ছালাম থানায় তার বিরুদ্ধে সন্ত্রাস ও সাইবার অপরাধ দমণ আইনে দুটি পৃথক মামলা রুজু করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।