নাইক্ষ্যংছড়িতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে চাল বিতরণ

নাইক্ষ্যংছড়িতে চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম সরওয়ার কামালসহ অন্যরা
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ঘূর্নিঝড় মোরায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি’র পক্ষ থেকে বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণ করা হয়। পরে ৩নং ওয়ার্ড ও ৪নং ওয়ার্ডেও পৃথক ভাবে চাল বিতরণ হয়।
চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম সরওয়ার কামাল, নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবির নায়েব সুবেদার খুরশেদ আলম, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলম। এসময় ইউপি সদস্য ফয়েজ উল্লাহ, রবিসন বড়ুয়া, জুহুরা বেগম উপস্থিত ছিলেন।
চাল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এস, এম সরওয়ার কামাল বলেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে সরকার তথা প্রশাসন আছে। প্রাথমিক সাহায্য হিসাবে ক্ষতিগ্রস্থদের চাল বিতরণ করা হচ্ছে। সরকারের সুবিধাদি জনগণের কাছে যথাযথ ভাবে পৌছে দেওয়ার জন্য জনপ্রতিনিধিদের আহব্বান জানান তিনি।
ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা, তাঁর প্রতিনিধি হিসেবে পার্বত্য প্রতিমন্ত্রী আপনাদের পাশে আছেন।
উল্লেখ্য, ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্থদের বিতরণের জন্য নাইক্ষ্যংছড়ি সদর ইউপিতে ৪টন, বাইশারী ও ঘুমধুমে ৩টন করে এবং সোনাইছড়ি ও দোছড়ি ইউনিয়নে আড়াই টন করে জিআর চাল বরাদ্দ দেওয়া হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।