নাইক্ষ্যংছড়িতে চাকঢালা-সোনাইছড়ি সড়কের নির্মাণকাজের উদ্বোধন

নির্মাণকাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো.শফিউল্লাহ
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে চাকঢালা-সোনাইছড়ি সড়কের নির্মাণকাজ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের হামিদিয়াপাড়ায় পাঁচ কিলোমিটার দীর্ঘ এই সড়কের নির্মাণকাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো.শফিউল্লাহ।
চাকঢালার হামিদিয়াপাড়া থেকে নিকুছড়ি হয়ে সোনাইছড়ি পর্যন্ত এ সড়ক চালু হলে মানুষের ভোগান্তি কমে আসবে। এখন চাকঢালা থেকে সোনাইছড়ি যেতে হলে উপজেলা সদরের কলেজ সড়ক দিয়ে যেতে হয়। নতুন সড়কটি চালু হলে উপজেলা সদরে না ঢুকেই বিকল্প পথে যেতে পারবে গাড়ি। চাকঢালার হামিদিয়াপাড়া থেকে সোনাইছড়ি পর্যন্ত পাঁচ কিলোমিটার দীর্ঘ এই সড়ক নির্মাণে প্রায় ৬৫ লাখ টাকা ব্যয় হচ্ছে বলে জানান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।
সড়ক নির্মাণকাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন,পার্বত্য বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানে ওয়ান চাক, উপজেলা যুবলীগ নেতা ফাহিম ইকবাল খাইরু, নাইক্ষ্যংছড়ি হাজি এম এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।