নাইক্ষ্যংছড়িতে নিখোঁজের পর কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার

হেলাল উদ্দীন প্রকাশ মুক্তার
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং মৌজার গহীন বনের বাজার সমিতির রাবার বাগান নামক স্থান থেকে নিখোজের ৮দিনের মাথায় কাঠ ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি কক্সবাজারের জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পশ্চিম মাইজ পাড়া গ্রামের বাসিন্দা আবদুর রহমানের পুত্র হেলাল উদ্দীন প্রকাশ মুক্তার (৪১) বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান,আজ বুধবার সকালে রাবার বাগানের শ্রমিকেরা প্রতিদিনে ন্যায় কাজে গেলে পাহাড়ের এক ঢালুতে লাশ দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে ঘটনাটি অবহিত করেন। এরপর পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে নিঁখোজ হওয়া হেলাল উদ্দীনের আত্বীয় স্বজনকে মোবাইল ফোনে ঘটনাটি জানানো পর তারা ঘটনাস্থলে এসে হেলাল উদ্দীনের লাশ সনাক্ত করে।
নিখোঁজ হেলাল উদ্দীনের বড় ভাই কামাল উদ্দীন জানান গত ১২ডিসেম্বর তার ছোট ভাই হেলাল উদ্দীন প্রতিদিনের ন্যায় ব্যবসায়ীক কাজে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং মৌজায় যায়। ঐদিন বিকাল ৩টা ৩০ মিনিটের সময় তার ভাই মোবাইল ফোনে বাড়িতে ফেরত আসার কথা ও জানান। কিন্তু ঐ দিন ফেরত না আসায় তারা আত্বীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজাখোজী করার পর না পেয়ে গত ১৭ ডিসেম্বর নাইক্ষ্যংছড়ি থানায় সাধারণ ডায়েরী করেন।
বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) একে.এম. হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তিনি বিষয়টি স্থানীয়দের কাছে শুনার সাথে সাথে উপ পরিদর্শক মোঃ বেলালকে সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে প্রেরণ করেন। উপ পরিদর্শক মোঃ বেলাল জানান ঘটনাস্থল থেকে তিনি মৃতদেহ উদ্ধার করে সূরতহাল শেষে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।