নাইক্ষ্যংছড়ির দৌছড়িতে তিনজন নিখোঁজ

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%96%e0%a7%8b%e0%a6%81%e0%a6%9cবান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী ইউনিয়ন দৌছড়িতে তিন আদিবাসী নিখোঁজ হওয়ার খবরে গত বৃহস্পতিবার পরিবারের পক্ষ থেকে নিখোঁজ সংক্রান্ত একটি সাধারন ডায়েরী করেছে নাইক্ষ্যংছড়ি থানায়। স্থানীয় আদিবাসী বাসিন্দারা প্রাথমিকভাবে ওই তিন ব্যক্তিকে সীমান্তের কোন সন্ত্রাসী দল কর্তৃক অপহরণ করা হয়েছে বলে ধারনা করছেন।
নাইক্ষ্যংছড়ি থানায় লিপিবদ্ধ ডায়েরী সুত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর সকালে পার্শ্ববর্তী ঝিরিতে মাছ ও কচ্ছপ আহরণের জন্য মামা-ভাগিনার ঝিরি নামক এলাকায় গিয়ে দৌছড়ি ইউনিয়নের ২ ও ৪ নং ওয়ার্ডের মাছিবরপাড়া গ্রামের বাসিন্দা ধুংখি মামার দুই ছেলে মংহ্লা চিং মার্মা (৪৫) ও থুইহ্লা মং মার্মা (৩২) সহ একই এলাকার নিঔ থোয়াই মার্মার ছেলে ক্যাচিং থোয়াই মার্মা (২২) ফিরে আসেনি। পরে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তাদের কোন সন্ধান না পেয়ে বৃহস্পতিবার চাইসুইচিং মার্মা বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারন ডায়েরী করেছে (জিডি নং- ১০২৩)।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ কবির বলেন, মাছ ধরতে গিয়ে তিন ব্যক্তির সন্ধান পাওয়া যাচ্ছে না মর্মে বৃহস্পতিবার একটি জিডি হয়েছে থানায়, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।