নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগের সম্মেলন : শফি উল্লাহ সভাপতি, ইমরান সাধারণ সম্পাদক নির্বাচিত

সভাপতি শফি উল্লাহ , সাধারণ সম্পাদক ইমরান
দীর্ঘ ৮ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব পেল বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ। উপজেলাটির ৫ ইউনিয়ন ও উপজেলা কমিটির ১৮১ জন কাউন্সিলর গনতান্ত্রিক প্রদ্ধতিতে ভোট প্রদান করেন।
কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে ছাতা প্রতিকে ১৫১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক শফিউল্লাহ ও প্রজাপতি প্রতিকে ১৫৭ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ ইমরান মেম্বার। অন্যদিকে সভাপতি পদে প্রতিদন্ধী চেয়ার প্রতিকের তারেক রহমান পেয়েছেন ২৭ ভোট এবং সাধারন সম্পাদক পদে চশমা প্রতিকের ডাঃ সিরাজুল ইসলাম পেয়েছেন ২৩ ভোট।
আজ বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদের উম্মুক্ত মঞ্চে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন সম্মেলনের প্রধান অতিথি বান্দরবান জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যাশৈহ্লা মার্মা। সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য সচিব, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর পরিচালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন ত্রি-বার্ষিক প্রস্ততি কমিটির আহবায়ক ক্যাউচিং চাক।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, বান্দরবান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান, সহ সভাপতি এ.কে.এম জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক ও পৌর মেয়র সদস্য মোঃ ইসলাম বেবী, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষিপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, ধর্ম বিষয়ক সম্পাদক খাইরুল বশর, জেলা ছাত্রলীগ সভাপতি কাউসার সোহাগ, সাধারন সম্পাদক জনি সুশিল, আওয়ামীলীগ নেতা আবু তাহের কোম্পানী, উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন, জেলা আওয়ামীলীগ সদস্য মোঃ আলম, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, ঘুমধুম আওয়ামীলীগ সভাপতি খালেদ সরওয়ার, দৌছড়ি আওয়ামীলীগ সভাপতি ও পরিষদ চেয়ারম্যান হাবিবুল্লাহ, সোনাইছড়ি আওয়াামীলীগ সভাপতি ও পরিষষদ চেয়ারম্যান বাহাইন মার্মা প্রমুখ।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Rafik Bandarban বলেছেন

    অভিনন্দন

  2. Shoaib Tiseen বলেছেন

    অভিনন্দন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।