নৃশংস গ্রেনেড হামলার নিহতদের স্মরণ করলো বান্দরবান পৌর আওয়ামী লীগ

বান্দরবানে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস,১৭ আগস্ট ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে বিভিন্ন কর্মসুচী পালন করছে বান্দরবান পৌর আওয়ামী লীগ।

আজ ২১ আগস্ট (শনিবার) সকালে বান্দরবান পৌর আওয়ামী লীগ এর আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে নিহতদের স্মরণে কোরআন খানি, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও ১৭ আগস্ট ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট নৃশংস গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

এসময় বিভিন্ন কর্মসুচীতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, যুগ্ন-সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগ এর সভাপতি অমল কান্তি দাশ,সহ-সভাপতি মো.মহসিন, মো.ইছা, মো.আবুল বশর, সাধারণ সম্পাদক মো: সামসুল ইসলাম, যুগ্ন সম্পাদক মো.কামাল পাশা, প্রচার সম্পাদক আনন্দ দাশ,অর্থ সম্পাদক রাজীব বড়ুয়াসহ প্রমুখ।

এছাড়াও দুস্থদের মধ্যে খাবার বিতরণ,আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে দিনটিকে উদযাপন করছে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।