পূর্বাণী এসিবাসের বান্দরবান-চট্টগ্রাম ভাড়া ১৮০ টাকা

বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম বাস কোস্টার ও পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ(ঝন্টু) বলেন,পর্যটক ও যাত্রীদের কথা মাথায় রেখে শীততাপ নিয়ন্ত্রিত পূর্বাণী বাসের বান্দরবান-চট্টগ্রামে ভাড়া ১৮০ টাকা নির্ধারণ করা হয়েছে ।

তিনি আরো বলেন, এখন থেকে প্রতিদিন বান্দরবান ও চট্টগ্রাম উভয়দিক থেকে সকাল ৭টা ৪৫ মিনিট,বেলা ১১টা ৪৫ মিনিট ও বিকাল ৪ টা ৪৫ মিনিটে এই বাস চলাচল করবে ।

এদিকে আজ বৃহস্পতিবার (১২মার্চ) বিকালে বান্দরবান বাস্টস্টেশনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ফিতা কেটে নতুন এই এসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয় ।

এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবান-চট্টগ্রাম সড়কে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিস চালুর মাধ্যমে বান্দরবান জেলায় আগত পর্যটক ও যাত্রীরা এখন থেকে আরো আরামদায়ক ভ্রমণ করতে পারবে।

এসময় তিনি আরো বলেন, আমাদের সকলকে নিয়ম মেনে যানবাহন চালাতে হবে। নিরাপদ ভ্রমন সকলেই কামনা করে,তাই এসি নন এসি বড় কথা নয় সঠিকভাবে সার্ভিস প্রদানের মাধ্যমে এই পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির আরো দায়িত্ববান হতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সদস্য ফিলিপ ত্রিপুরা, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সহ বিভিন্ন পরিবহন মালিক শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।