প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে লামা উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তফা জামাল

প্রচারণায় লামা উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তফা জামাল
নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছে প্রার্থীরা। সকাল হতে গভীর রাত পর্যন্ত চায়ের দোকান থেকে শুরু করে ব্যবসা প্রতিষ্ঠান, অফিসপাড়া, রাস্তাঘাটে, বিভিন্ন হাটে-বাজারে, স্কুল মাঠে সর্বত্র চলছে প্রার্থীদের জমজমাট প্রচার প্রচারণা। ব্যানার ফেস্টুন,পোস্টারে ছেয়ে গেছে বান্দরবানের লামা উপজেলা,এছাড়া মাইকে মাইকে বিভিন্ন ধরনের গান বাজনার মাধ্যমে চলছে জোর প্রচার প্রচারণা। জেলার সাতটি উপজেলা বান্দরবান সদর,রুমা,থানচি,আলীকদম,রোয়াংছড়ি,লামা,নাইক্ষংছড়ি উপজেলায় অনুষ্ঠিত হবে এই উপজেলা নির্বাচন, আর শেষ সময়ে তাই ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা।
এদিকে নির্বাচনকে ঘিরে গণসংযোগ আর প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ প্রার্থী মো:মোস্তফা জামাল। আজ মঙ্গলবার সকাল থেকে এই প্রার্থী লামা উপজেলার গজালিয়া, লুলুাইন,সরই বাজার,ক্যায়াজুপাড়া বাজারসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে। চেয়ারম্যান পদপ্রার্থী মো:মোস্তফা জামাল এসময় ভোটারদের আগামী ১৮ই মার্চ নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান এবং ভোটে নির্বাচিত হলে উপজেলা পর্যায়ে বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড বাস্তবায়ন করার ঘোষনা দেন।
এসময় বান্দরবান চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ প্রার্থী মো:মোস্তফা জামালের সাথে পার্বত্য জেলা পরিষদের সদস্য ও লামা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ফাতেমা পারুল ,বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত লামার মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কী দাশ,লামা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কান্তি আইচসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা এসময় গনসংযোগে অংশ নেন।
এবারে বান্দরবানে ২ লক্ষ ৪৬ হাজার ১শত ৮৪জন ভোটার ভোট কার্যক্রমে অংশ নেবে আর আগামী ১৮ই মার্চ ভোটের মাধ্যমে সাতটি উপজেলার উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।